বাসস
  ০৪ জুন ২০২৩, ১২:৪১

নারায়ণগঞ্জে তেলের ট্যাংকারে আগুন লেগে ৪ জন দগ্ধ

নারায়ণগঞ্জ, ৪ জুন, ২০২৩ (বাসস) : জেলার রূপগঞ্জের ইছাপুরা এলাকায় রাতে শীতলক্ষ্যা নদীতে সাংহাই নামে তেলের ট্যাংকারের ইঞ্জিন রুমে আগুন লেগে চারজন দগ্ধ হয়েছে। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের  শেখ হাসিনা বার্ণ এন্ড প্লাস্টিক সার্জারি ইউনষ্টিটিউটে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে  ফায়ার সার্ভিসের  একটি টিম এসে আগুন নেভায়। রেববার রাত তিনটার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
ইছাপুরা নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাহবুবুল আলম জানান,  ইছাপুরা এলাকার একটি ডক ইয়ার্ডের  মালিকানাধীন এ তেলের ট্যাংকারটি শীতলক্ষ্যা নদীতে নোঙ্গর করে রাখা হয়েছিল। রাতে শ্রমিক কর্মচারিরা ঘুমিয়ে পড়লে হঠাৎ করেই ইঞ্জিন রুমে আগুনের সূত্রপাত হয়।আগুনের তাপে এবং আগুন ছড়িয়ে পড়ায় ইঞ্জিন রুমে থাকা চার শ্রমিক দগ্ধ হয়।তাদের অবস্থা গুরুতর। পরে তাদের উদ্ধার করে শেখ হাসিনা বার্ণ এন্ড প্লাস্টিক সার্জারি ইনষ্টিটিউটে ভর্তি করা হয়েছে।খবর পেয়ে ফয়ার সার্ভিসের একটি টিম পৌঁচ্ছে আগুন নিয়ন্ত্রণে আনে।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফায়ার ইনচার্জ বাচ্চু মিয়া  জানান, শীতলক্ষ্যা নদীতে একটি জাহাজের ইঞ্জিন রুমে আগুন লেগে চার শ্রমিক দগ্ধ হয়েছে। তাদের শেখ হাসিনা বার্ণ এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে  ভর্তি করা হয়েছে।