বাসস
  ১২ জুন ২০২৩, ১৯:৪৭

খুলনা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বৃত্তি দিবে প্রাণ-আরএফএল

ঢাকা, ১২ জুন, ২০২৩ (বাসস): খুলনা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন ডিসিপ্লিনে অধ্যয়নরত মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি দিতে যাচ্ছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগ্রুপ প্রাণ-আরএফএল। বিশ্ববিদ্যালয়ের দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের জন্য চালু করা ‘প্রাণ-আরএফএল স্কলারশিপ ফর নেক্সট জেনারেশন লিডারশিপ’ প্রোগ্রাম থেকে এ বৃত্তি প্রদান করা হবে। 
শিক্ষার্থীদের বৃত্তির জন্য ভাল ফলাফলের ভিত্তিতে নিজ ডিসিপ্লিনে আবেদন করতে হবে। সেখান থেকে বৃত্তি প্রদানের জন্য গঠিত কমিটির মাধ্যমে শীর্ষ ১০ শিক্ষার্থীকে বাছাই করা হবে। বৃত্তি হিসেবে পাঁচ শিক্ষার্থীকে এক বছরের জন্য প্রতি মাসে নগদ অর্থ ও পাঁচ শিক্ষার্থীকে শিক্ষা সহায়ক উপকরণ ল্যাপটপ ক্রয়ে এককালীন নগদ অর্থ দেয়া হবে।
রোববার রাজধানীর বাড্ডায় প্রাণ-আরএফএল গ্রুপের প্রধান কার্যালয়ে খুলনা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন ডিসিপ্লিন ও প্রাণ-আরএফএল এর মধ্যে বৃত্তি প্রদান সংক্রান্ত চুক্তি স্বাক্ষরিত হয়। চুক্তিতে প্রাণ-আরএফএল গ্রুপের চেয়ারম্যান ও প্রধান নির্বাহী আহসান খান চৌধুরী ও খুলনা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন ডিসিপ্লিনের প্রধান প্রফেসর এসকে মাহমুদুল হাসান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।
প্রাণ-আরএফএল গ্রুপের পরিচালক (বিপণন) কামরুজ্জামান কামাল, হেড অব কর্পোরেট ব্র্যান্ড নুরুল আফসার, খুলনা বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা ও ব্যবসায় প্রশাসন স্কুলের ডিন প্রফেসর ড. মো. নুরুন্নবী এবং ডিসিপ্লিনের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট শরিফুল আলম এ সময় উপস্থিত ছিলেন।