বাসস
  ০৫ সেপ্টেম্বর ২০২৩, ১১:৪২

ছয় সপ্তাহের জন্য মাঠের বাইরে আর্সেনাল মিডফিল্ডার থমাস পার্টে

লন্ডন, ৫ সেপ্টেম্বর, ২০২৩ (বাসস/ওয়েবসাইট) : পেশীর ইনজুরির কারনে আগামী ছয় সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে গেছেন আর্সেনালের মিডফিল্ডার থমাস পার্টে। সম্প্রতি অনুশীলনে পার্টে এই চোট পেয়েছেন বলে ডেইলি মেইল সূত্র নিশ্চিত করেছে। 
একইসাথে পার্টের উরু ও থাইয়ের পেশীতে সমস্যা দেখা দিয়েছে। ইনজুরির মাত্রা নির্নয়ের জন্য আর্সেনালে বেশ কিছু মেডিকেল পরীক্ষাও সম্পন্ন করেছে। আর্সেনাল বস মিকেল আর্তেতা অবশ্য নির্দিষ্ট করে জানাননি কবে নাগাদ পার্টে মাঠে ফিরতে পারেন। তবে ক্লাবের মেডিকেল টিমের ধারনা মতে অন্তত ছয় সপ্তাহের জন্য তাকে বিশ্রামে থাকতে হবে। 
এর আগেও বেশ কয়েকবার থাইয়ের ইনজুরিতে পড়েছেন পার্টে। এ কারনে তার পুনর্বাসন প্রক্রিয়ায় বাড়তি সতর্কতা নিতে যাচ্ছে আর্সেনাল। প্রাথমিক ভাবে যা ধারনা করা হয়েছিল ইনজুরির মাত্রা তার থেকেও গুরুতর বলে নিশ্চিত করেছে গানার্সরা। এই সময়ের মধ্যে প্রিমিয়ার লিগে গুরুত্বপূর্ণ কিছু ম্যাচ মিস করতে যাচ্ছেন ঘানাইয়ান এই মিডফিল্ডার। এভারটন, টটেনহ্যাম হটস্পার, বোর্নমাউথ ও ম্যানচেস্টার সিটির বিপক্ষে হয়তোবা খেলতে পারছেন না পার্টে। এছাড়াও চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে পিএসভি এইনডোভেন ও আর সি লেন্সের বিপক্ষেও পার্টেকে মাঠের বাইরে থাকতে হবে।