বাসস
  ১৫ সেপ্টেম্বর ২০২৩, ১৯:১০

নিউক্যাসলের সঙ্গে চুক্তির মেয়াদ ২০২৫ সাল পর্যন্ত বাড়ালেন উইলসন

লন্ডন, ১৫ সেপ্টেম্বর ২০২৩ (বাসস) :  নিউক্যাসলের সঙ্গে চুক্তির মেয়াদ আরো এক বছর বাড়িয়েছেন কালাম উইলসন। এর ফলে ২০২৫ সাল পর্যন্ত ম্যাগপাইদের সঙ্গেই থাকছেন তিনি।
২০২০ সালে এএফসি বোর্নমাউথ থেকে নিউক্যাসলে যোগ দেয়ার পর ৩১ বছর বয়সি এই স্ট্রাইকার প্রিমিয়ার লিগের ৭৯টি ম্যাচে ৪০ গোল করেছেন। ফলে তিন বছরের মধ্যে ক্লাবটির সর্বোচ্চ গোলদাতার তালিকার শীর্ষস্থান নিশ্চিত করেছেন তিনি। যার সুবাদে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে খেলার যোগ্যতাও অর্জন করেছে ক্লাবটি।
বর্তমানে নিউক্যাসলের হয়ে প্রিমিয়ার লিগে সর্বোচ্চ গোলদাতাদের মধ্যে পঞ্চম অবস্থানে রয়েছেন উইলসন। লেস ফার্ডিনান্ডের চেয়ে এক গোল এবং দ্বিতীয় স্থানধারী অ্যালান শিয়ারারের চেয়ে আট গোলের দূরত্বে রয়েছেন তিনি। এ পর্যন্ত প্রিমিয়ার লিগে ২০৫টি ম্যাচ খেলে ৮১টি গোলের পাশাপাশি ২২ গোলে যোগান দিয়েছেন উইলসন।
ক্লাবের অফিসিয়াল ওয়েবসাইটকে উইলসন বলেন,‘ এখানে (নিউক্যাসলে) মেয়াদ বাড়াতে পেরে আমি খুবই খুশি। এটি একটি চমৎকার ফুটবল ক্লাব। দরজায় পা রেখেই দারুন এক অভ্যর্থনা পেয়েছি। ক্লাবটির বর্তমান গতিপথও দুর্দান্ত। সুতরাং ভবিষ্যৎকেও এই ক্লাবে যুক্ত রাখতে পারাটা দারুন ব্যাপার।’