বাসস
  ২৬ সেপ্টেম্বর ২০২৩, ১৪:২২

রাইস, ট্রোসার্ডের ইনজুরি ততটা গুরুতর নয় আশা আর্সেনালের

লন্ডন, ২৬ সেপ্টেম্বর ২০২৩ (বাসস/ওয়েবসাইট) : ডিক্লান রাইস ও লিয়াড্রো ট্রোসার্ডের ইনজুরি নিয়ে দু:শ্চিন্তায় রয়েছে আর্সেনাল। যদিও প্রাথমিক পরীক্ষায় যা মনে হয়েছে তাতে ইনজুরির মাত্রা ততটা গুরুতর নয় বলেই স্বস্তি জানিয়েছে ক্লাব কর্তৃপক্ষ।
রোববার টটেনহ্যামের সাথে প্রিমিয়ার লিগে ২-২ গোলের ড্রয়ের ম্যাচটিতে বিরতির সময় বদলী বেঞ্চে চলে যান রাইস। পিঠে কিছুটা অস্বস্তি অনুভব করায় তাকে নিয়ে আর কোন ঝুঁকি নিতে চাননি কোচ মিকেল আর্তেতা। এখনো সমস্যা পুরোপুরি কাটিয়ে উঠতে পারেননি এই মিডফিল্ডার। কিন্তু এই পর্যায়ে ইনজুরির মাত্রা নিয়ে খুব একটা দু:শিন্তা দেখছে না আর্সেনালের মেডিকেল টিম। একইসাথে ট্রোসার্ডর হ্যামস্ট্রিং ইনজুরির কারনে পুরো ম্যাচেই অনুপস্থিত ছিলেন। তবে এ সপ্তাহের শেষ দিকে আবারো তার অনুশীলনে ফেরার আশা করা হচ্ছে।
ব্রেন্টফোর্ডের বিপক্ষে বুধবার ইএফএল কাপের তৃতীয় রাউন্ডের ম্যাচে উভয় খেলোয়াড়ই বিশ্রামে থাকছেন। ট্রোসার্ডের শনিবার বোর্নমাউথের বিরুদ্ধে প্রিমিয়ার লিগের ম্যাচে ফেরার সম্ভাবনা থাকলেও রাইসের ব্যপারে এখনো নিশ্চিত করে কিছু বলতে পারছেন না আর্তেতা।
রোববারের ম্যাচের একেবারে শেষ মুহূর্তে বুকায়ো সাকাও পেশীর সামান্য ইনজুরিতে পড়েছেন। তবে একটি সূত্র জানিয়েছে অনুশীলনে তিনি বেশ স্বাচ্ছন্দ্য ছিলেন। খুব একটা বেশী সময় হয়তো তাকে দলের বাইরে থাকতে হবে না।
এদিকে হ্যামস্ট্রিং সমস্যা কাটিয়ে দ্রুতই মাঠে ফিরে আসার প্রত্যাশা করছেন গাব্রিয়েল মার্টিনেলি। আগামী দুই সপ্তাহের মধ্যে তার মাঠে নামার আশা করা হচ্ছে। আগামী ৭ অক্টোবর ম্যানচেস্টার সিটির এমিরেটস স্টেডিয়াম সফরে থমাস পার্টের ফেরার বিষয়ে ইঙ্গিত পাওয়া গেছে। যদিও এখনো বিষয়টি চূড়ান্ত নয়।