বাসস
  ২৬ সেপ্টেম্বর ২০২৩, ১৪:৩৮

লিভারপুলের সাথে চুক্তি নবায়ন করলেন টিসিমিকাস

লন্ডন, ২৬ সেপ্টেম্বর ২০২৩ (বাসস/এএফপি) : লিভারপুলের সাথে নতুন দীর্ঘ মেয়াদী চুক্তিতে স্বাক্ষর করেছেন ডিফেন্ডার কোসতাস টিসিমিকাস। প্রিমিয়ার লিগ ক্লাব সূত্র এই তথ্য নিশ্চিত করেছে।
গ্রীক এই ডিফেন্ডার ২০২০ সালে অলিম্পিয়াকোস থেকে যখন রেডসে যোগ দিয়েছিলেন তখন তার পাঁচ বছরের চুক্তি করা হয়েছিল। কিন্তু ২৭ বছর বয়সী টিসিমিকাসের চুক্তি নবায়নের মেয়াদ সম্পর্কে বিস্তারিত কিছু জানানো হয়নি। 
লিভারপুলের ওয়েবসাইটে এ সম্পর্কে টিসিমিকাস বলেছেন, ‘এখানে চুক্তি নবায়ন করতে পেরে আমি দারুন খুশী। আমার কাছে মনে হয়েছে ,ক্লাবের জন্য ত্যাগ স্বীকারের প্রতিদান আমি  পাচ্ছি। এসব কিছুই আমাকে নতুন ভাবে এগিয়ে যাবার সাহস দিচ্ছে। আমি অনেকবারই সাক্ষাতকারে বলেছি এই ক্লাবের হয়ে আমরা সবাই মিলেই অনেক কিছুই অর্জন করেছি। প্রথম মিনিট থেকেই আমি সবকিছুর অংশ হতে চাই।’
লিভারপুলের প্রথম পছন্দের লেফট-ব্যাক এ্যান্ড্রু রবার্টসনকে পিছনে ফেলে গ্রীসের টিসিমিকাসই এ্যানফিল্ডে ১১ মিলিয়ন পাউন্ডে আসার পর থেকে ৬৩ ম্যাচ খেলেছেন। এই ম্যাচগুলোতে তার এ্যাসিস্ট রয়েছে ১২টি। 
এবারের মৌসুমে আগস্টে বোর্নমাউথের হয়ে প্রিমিয়ার লিগের একটি ম্যাচে বদলী হিসেবে ও গত সপ্তাহে ইউরোপা লিগে এলএএসকে’র বিপক্ষে অস্ট্রিয়াতে অনুষ্ঠিত ম্যাচে মূল দলে খেলেছেন।