বাসস
  ১৪ অক্টোবর ২০২৩, ২০:৪১

জিমন্যাস্টিকস ফেডারেশনের নতুন কমিটির প্রথম সভা অনুষ্ঠিত

ঢাকা, ১৪ অক্টোবর, ২০২৩ (বাসস) : বাংলাদেশ জিমন্যাস্টিকস ফেডারেশনের (বিজিএফ) নব নির্বাচিত কার্য নির্বাহি কমিটির প্রথম সভা আজ শনিবার  রাজধানীর একটি  হোটেলে অনুষ্ঠিত হয়েছে। 
ফেডারেশনের পুন:নির্বাচিত সভাপতি শেখ বশির আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় নবনির্বাচিত সাধারণ সম্পাদক, বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের সাবেক ছাত্র, জাতীয় দলের সাবেক খেলোয়াড়  মোঃ হাবিবুর রহমান জামিলের কাছে  দায়িত্ব হস্তান্তর  করা হয়। 
বিজিএফ কমিটিতে  সহ-সভাপতি হিসেবে নতুন করে  নির্বাচিত হয়েছেন সাবেক সাধারন সম্পাদক আহমেদুর রহমান, হাবিবুল্লাহ ডন, তানভীর আহমেদ।
নব নির্বাচিত কমিটির প্রথম সভায়  দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন সভাপতি শেখ বশির আহমেদ।   নবনির্বাচিত সাধারন সম্পাদক  জামিলের সঞ্চালনায়  সভায় বক্তব্য রাখেন সহ-সভাপতি আহমেদুর রহমান, হাবিবুল্লাহ ডন ও নুরুল  আমিন ফারক। 
বৈঠকে নব নির্বাচিত কর্মকর্তারা দেশের জিমন্যাস্টিকসকে এগিয়ে  নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন। দেশের সার্বিক উন্নয়নের পাশাপাশি জিমন্যাস্টিকসের আরো  উন্নতি এবং জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে দেশের জন্য সুফল বয়ে আনতে  প্রয়োজনীয়  সকল পদক্ষেপ গ্রহণের অঙ্গীকার ব্যক্ত করেন।