বাসস
  ০৮ জুন ২০২৪, ১৩:৪৩

লিস্টারের সাথে আরো এক বছরের জন্য চুক্তি নবায়ন করলেন ভার্দি

লন্ডন, ৮ জুন ২০২৪ (বাসস/এএফপি) : লিস্টার সিটির সাথে আরো এক বছরের জন্য চুক্তি নবায়ন করেছেন জেমি ভার্দি। সম্প্রতি প্রিমিয়ার লিগে উন্নীত হয়েছে লিস্টার।
২০১২ সালে ফক্সেসে যোগ দেয়া ৩৭ বছর বয়সী অভিজ্ঞ এই স্ট্রাইকার ২০২৩/২৪ চ্যাম্পিয়নশীপ বিজয়ী দলটির হয়ে ৩৭ ম্যাচে ২০ গোল করেছেন।
কিং পাওয়ার স্টেডিয়ামে থাকাকালীণ ভার্দি লিস্টারের হয়ে প্রিমিয়ার লিগ ও এফএ কাপ জয় করেছেন। সব মিলিয়ে ৪৬৪ ম্যাচে ১৯০ গোল করে তিনি ক্লাবের সর্বকালের সর্বোচ্চ গোলদাতার তালিকায় তৃতীয় স্থানে আছেন।
ইংল্যান্ডের সাবেক এই স্ট্রাইকার বলেছেন, ‘গত মৌসুমে আমি যে গোল করেছি তাতে আমি দারুন সন্তুষ্ট। কিন্তু এখনো ক্লাবকে অনেক কিছু দেবার বাকি আছে। আমি সবসময়ই নিজের দিকে তাকিয়ে বিশ^াস করি বয়স শুধুমাত্র একটি সংখ্যা। আমি শারিরীকি ভাবে যথেষ্ঠ ফিট আছি। যতদিন পা চলবে ততদিন খেলে যাব। এভাবেই আমি ক্যারিয়ার শেষ করতে চাই। একদিন সেই সময় আসবে, কিন্তু সেটা বলার এখন সঠিক সময় নয়।’
এ সপ্তাহের শুরুতে লিস্টার ছেড়ে চেলসিতে যোগ দিয়েছেন কোচ এনজো মারসেকা। যে কারনে লিস্টারকে এখন নতুন কোচের সন্ধান করতে হচ্ছে। প্রথম বছরেই মারসেকা লিস্টারকে চ্যাম্পিয়নমীপ শিরোপা উপহার দিয়েছেন।