বাসস
  ১৮ জুন ২০২৩, ১৪:৪৯

ব্রেন্টফোর্ড ‘বি’ দলে যোগ দিলেন বেকহ্যাম পুত্র রোমিও

লন্ডন, ১৮ জুন ২০২৩ (বাসস/এএফপি) : মেজর লিগ সকারে(এমএলএস) বাবার ক্লাব ইন্টার মিয়ামি ছেড়ে প্রিমিয়ার লিগের ক্লাব ব্রেন্টফোর্ডের ‘বি’ দলে স্থায়ীভাবে যোগ দিয়েছেন ডেভিড বেকহ্যামের ছেলে রোমিও। এর আগে রোমিও ধারে এই ক্লাবে ছিলেন বলে প্রিমিয়ার লিগের ক্লাব সূত্র নিশ্চিত করেছে।
এক বছরের চুক্তিতে ব্রেন্টফোর্ডের দ্বিতীয় দলটিতে খেলবেন রোমিও। ২০ বছর বয়সী রোমিওর বাবা ইংল্যান্ডের সাবেক অধিনায়ক বেকহ্যাম ইন্টার মিয়ামির মালিক। গত মৌসুমের দ্বিতীয় ভাগে রোমিও ব্রেন্টফোর্ড-বি দলে ধারে খেলেছেন। গত মৌসুমে ব্রেন্টফোর্ডকে প্রিমিয়ার লিগে উন্নীত হতে রোমিও সহযোগিতা করেছেন। ঐ সময়ে তিনি ব্রেন্টফোর্ডের হয়ে ১৫টি ম্যাচ খেলেছেন। মিডলসেক্স সিনিয়র কাপে নেশন্স লিগের ক্লাব উইলডিস্টোনের বিরুদ্ধে রোমিও গোলও করেছেন।
ব্রেন্টফোর্ড বি দলের কোচ নিল ম্যাকফালেন আশা করছেন পশ্চিম লন্ডনের ক্লাবটির হয়ে এই তরুণ নিজেকে আরো পরিনত করতে পারবেন। এ সম্পর্কে ম্যাকফালেন বলেন, ‘আমরা জানুয়ারিতে রোমিওকে দলভূক্ত করি। দলের হয়ে সে দারুন পারফর্ম করেছে। মৌসুমের শেষভাগে সে অসাধারণ খেলেছে। বিশেষ করে ম্যানচেস্টার সিটির বিরুদ্ধে সাম্প্রতিক ম্যাচে রোমিও প্রমান করেছে ধারে আমাদের এখানে খেলতে এসে সে কি শিখেছে। তার উন্নতিতে আমরা সর্বাত্মক সহযোগিতা করতে চাই। আগামী মৌসুমেও তার সাথে কাজ করতে আমরা মুখিয়ে আছি।’
ডেভিড বেকহ্যাম ২০১৩ সালে ফুটবল থেকে অবসরের আগে বর্ণাঢ্য ক্যারিয়ারে ম্যানচেস্টার ইউনাইটেড, রিয়াল মাদ্রিদ, এলএ গ্যালাক্সি, এসি মিলান, পিএসজি ও ইংল্যান্ডের হয়ে খেলেছেন।
ইন্টার মিয়ামির হয়ে ২০২২ মেজর লিগ সকারে ২০ ম্যাচে রোমিও ১০টি এ্যাসিস্ট করেছেন।