বাসস
  ২৫ জুন ২০২৩, ১৯:১৬

নারী হ্যান্ডবলে শিরোপা  অক্ষুন্ন রেখেছে ঢাকা  মেরিনার 

ঢাকা, ২৫ জুন, ২০২৩ (বাসস) :  নারী হ্যান্ডবল লীগের শিরোপা অক্ষুন্ন  রেখেছে  ঢাকা মেরিনার ইয়ংস ক্লাব। বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের  ব্যবস্থাপনায়  এবং মৌসুমি  ইন্ডাস্ট্রিজ  লিমিটেডের(কিউট) পৃষ্ঠপোষকতায়  আজ  রাজধানীর পল্টসনস্থ  শহীদ ক্যাপ্টেন  এম মনসুর আলী  জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে  সমাপ্ত ‘কিউট  নারী হ্যান্ডবল লীগের’  শিরোপা ধরে রেখেছে  মতিঝিলের  ক্লাবটি। 
 প্রতিপক্ষ আরামবাগ  ক্রীড়া সংঘকে ৫৬-৩১ গোলে  পরাজিত করে  তিন ম্যাচে সর্বোচ্চ নয় পয়েন্ট  লাভ করে শিরোপা জয় করে  মেরিনার  ইয়ংস ক্লাব।  সুপার ফোরের ম্যাচে  প্রথমার্ধে আরামবাগের বিপক্ষে ২৫-১৪ গোলে এগিয়ে ছিল  মেরিনার। 
রানার্স আপ হয়েছে এ ছাড়া  আরএন  স্পোর্টস হোম।  সুপার ফোর-এ  দিনের প্রথম ম্যাচে দিলখুশা  স্পোর্টিং ক্লাবকে ৪০-২৩ গোলে  পরাজিত করে তিন ম্যাচে    ছয় পয়েন্ট  অর্জন করে   রানার্স আপ হয়  আরএন স্পোর্টস।  বিজয়ী দল প্রথমাথে  ২০-১৩ গোলে এগিয়ে ছিল। 
আরএন  স্পোর্টসের  মিস্টি খাতুন  টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হন। 

খেলা শেষে ফেডারেশন সাধারন সম্পাদক আসাদুজ্জামান  কোহিনুরের সভাপতিত্বে  পুরস্কার  বিতরণী অনুষ্ঠানে   প্রধান  অতিথি  হিসেবে  পুরস্কার তুলে দেন সাংবাদিক মঞ্জুরুল আহসান  বুলবুল।  
এ সময় অন্যান্যের মধ্যে  ফেডারেশনের সহ-সভাপতি  ও লীগ কমিটির চেয়ারম্যান  মো: নুরুল ইসলাম, লীগ কমিটির  সাধারন সম্পাদক  মো: মকবুল হোসেনসহ  ফেডারেশনের অন্যান্য  কর্মকর্তাগণ উপস্থিত  ছিলেন।