বাসস
  ০৯ জুলাই ২০২৩, ১৫:৩৯

দক্ষিণ কোরিয়ান মিডফিল্ডার লি ক্যাংকে দলে ভেড়ালো পিএসজি

প্যারিস, ৯ জুলাই ২০২৩ (বাসস/ওয়েবসাইট) : দক্ষিণ কোরিয়া জাতীয় দলের মিডফিল্ডার লি ক্যাংকে রিয়াল মায়োর্কা থেকে দলে ভিড়িয়েছে প্যারিস সেইন্ট জার্মেই(পিএসজি)। 
স্প্যানিশ দলটিতে দুই বছর কাটিয়েছেন ২২ বছর বয়সী এই মিডফিল্ডার। পাঁচ বছরের চুক্তিতে তিনি প্যারিসের জায়ান্টদের সাথে স্বাক্ষর করেছেন। 
এনিয়ে এবারের গ্রীষ্মে চতুর্থ খেলোয়াড় দলভূক্ত করলো পিএসজি। এর আগে মিডফিল্ডার ম্যানুয়েল উগার্তে, সেন্ট্রাল ডিফেন্ডার মিলান স্ক্রিনিয়ার ও স্ট্রাইকার মার্কো আসেনসিওকে দলে নিয়েছিল ফরাসি চ্যাম্পিয়নরা। 
নতুন চুক্তি প্রসঙ্গে লি ক্যাং বলেছেন, ‘পিএসজিতে যোগ দিতে পারাটা সত্যিই সৌভাগ্যের। এটা বিশে^র অন্যতম সেরা একটি ক্লাব। এখানে বিশ^মানের অনেক খেলোয়াড় রয়েছেন। নতুন এই রোমাঞ্চের শুরু করতে আমি মুখিয়ে আছি।’
দক্ষিণ কোরিয়ার জার্সিতে ১৯টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন লি। ডিসেম্বরে কাতার বিশ^কাপেও তিনি খেলেছেন। ক্রিস্টোফার গাল্টিয়ারের ছাঁটাইয়ের পর এ সপ্তাহে পিএসজির কোচের দায়িত্ব নিয়েছেন স্পেন ও বার্সেলোনার সাবেক কোচ লুইস এনরিকে। এখনো তারকা স্ট্রাইকার কিলিয়ান এমবাপ্পেকে নিয়ে শঙ্কা কাটেনি। ইতোমধ্যেই এমবাপ্পে জানিয়ে দিয়েছেন ২০২৪ সালের পর তিনি আর পিএসজির সাথে চুক্তি নবায়ন করবেন না।