বাসস
  ২৫ জুলাই ২০২৩, ১৬:২৯

অসুস্থতা কাটিয়ে পূর্ণাঙ্গ অনুশীলনে ফিরেছে বার্সেলোনা

ক্যালিফোর্নিয়া, ২৫ জুলাই ২০২৩ (বাসস/ওয়েবসাইট) : গত কয়েকদিনের অসুস্থতা কাটিয়ে গতকাল থেকে পূর্ণাঙ্গ অনুশীলনে ফিরেছে বার্সেলোনা ফুটবল দল ।
দলের অধিকাংশ খেলোয়াড়ের পেটের পীড়া দেখা দেয়ায় প্রাক-মৌসুমে জুভেন্টাসের বিরুদ্ধে গত সপ্তাহে বার্সেলোনার ম্যাচটি বাতিল হয়ে যায়। যুক্তরাষ্ট্র সফরে থাকা বার্সা শিবিরে হঠাৎ করেই ভাইরাস দেখা দেয়া ম্যাচটি আয়োজন অসম্ভব হয়ে পড়ে। 
বৃহস্পতিবার তাদের দ্বিতীয় ম্যাচে আর্সেনালের  বিপক্ষে মাঠে নামার কথা রয়েছে। ঠিক তার দুদিন আগে পুরো দলই অসুস্থতা কাটিয়ে লস এ্যাঞ্জেলসে স্বাভাবিক অনুশীলন করেছে। 
পেড্রি, গাভি, রাফিনহা ও আলেহান্দ্রো বালডে সোমবার দুই সেশনের প্রথমটিতে যোগ দেবার আগে ব্রাজিলিয়ান মিউজিশিয়ান আনিত্তার সাথে একটি সেবামূলক কাজে অংশ নিয়েছেন। আর্সেনালের  বিরুদ্ধে ম্যাচের আগে বার্সেলোনার আরো একটি অনুশীলন সেশন বাকি রয়েছে। 
বার্সা শিবিরে ভাইরাসের প্রাদুর্ভাবে জাভি তার প্রাক-মৌসুম প্রস্তুতি নিয়ে মোটেই বিচলিত ছিলেন না। আগামী মাস থেকে নতুন মৌসুম শুরু হবার আগে দলের খেলোয়াড়দের ফিটনেস পরখ করে নেয়াই এই প্রাক-মৌসুম প্রীতি ম্যাচের মূল লক্ষ্য। গেতাফের বিরুদ্ধে বর্তমান চ্যাম্পিয়নদের লা লিগা মৌসুম শুরুর আগে বার্সেলোনার আরো চারটি অনুশীলন ম্যাচ রয়েছে।