বাসস
  ২৫ জুলাই ২০২৩, ১৯:১৩

অস্ট্রেলিয়া ভ্রমণে হাথুরুসিংহের তিক্ত অভিজ্ঞতা 

ঢাকা, ২৫ জুলাই ২০২৩ (বাসস) : অস্ট্রেলিয়ান এয়ারলাইন্সে একটি তিক্ত অভিজ্ঞতার মুখোমুখি হয়েছেন বাংলাদেশের প্রধান কোচ চন্ডিকা হাথুুরুসিংহে। ফ্লাইট বাতিলের কারনে পুরো দিন অপেক্ষা তো করেছেনই, সেই সাথে ব্যাগও হারিয়েছেন হাথুরু। 
আফগানিস্তানের বিপক্ষে সিরিজের পর অস্ট্রেলিয়ায় বসবাসরত পরিবারের সাথে ছুটি কাটাতে বাংলাদেশ ছেড়েছিলেন হাথুরুসিংহে। আগামী ৩০ জুলাই থেকে এশিয়া কাপের অনুশীলন ক্যাম্প শুরুর আগে বাংলাদেশে ফিরবেন শ্রীলংকায় জন্ম নেয়া এই কোচ।
তবে অস্ট্রেলিয়ায় অবকাশ যাপন তার জন্য এরও বেশী খারাপ হতে পারে না। 
ভার্জিন অস্ট্রেলিয়া এয়ারলাইন্সের ফ্লাইটটি নিয়ে সমস্যাটি শুরু হয়। অস্ট্রেলিয়ার অভ্যন্তরীন রুটে ভ্রমনে ঐ এয়ারলাইন্সের ফ্লাইট বুক করেছিলেন তিনি। কিন্তু নির্ধারিত সময়ের কয়েক ঘন্টা আগে ফ্লাইটটি বাতিল হয়ে যায় এবং তখন কোন বিকল্পও ছিল না। এজন্য একদিন অপেক্ষা করতে হয় হাথুরুকে। 
নিজের দুর্ভোগের কথা টুইটার পোস্ট করেছেন হাথুরুসিংহে। তিনি লিখেন, ‘ভার্জিন অস্ট্রেলিয়ায়  আমার জঘন্য এক অভিজ্ঞতা হয়েছে। যাত্রার কয়েক ঘন্টা আগে ফ্লাইট বাতিল হয়ে যায়। একই দিনে বিকল্প কোন ফ্লাইটও দেয়া হয়নি। অবশেষে পরের দিন ফ্লাইটে উঠলেও সেটিও বিলম্ব হয় এবং শেষ পর্যন্ত  ব্যাগও হারিয়েছি।’