বাসস
  ২৬ সেপ্টেম্বর ২০২৩, ১৭:০১

নাটোরে রুইগাড়ি উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত একাডেমিক ভবন উদ্বোধন

নাটোর, ২৬ সেপ্টেম্বর, ২০২৩ (বাসস) : জেলার লালপুরে ৮৫ লাখ টাকা ব্যয়ে রুইগাড়ি উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবন উদ্বোধন করা হয়েছে। 
আজ মঙ্গলবার দুপুর ১২টায় নবনির্মিত এই ভবন উদ্বোধন করেন নাটোর-১ আসনের (লালপুর-বাগাতিপাড়া)  সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল। 
অনুষ্ঠানে সংসদ সদস্য বকুল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে বিগত দেড় দশকে দেশে শিক্ষাঙ্গনের ব্যাপক উন্নয়ন হয়েছে। বছরের প্রথম দিনে সকল শিক্ষার্থীকে বিনামূল্যে বই দেওয়া হচ্ছে। শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়নসহ প্রযুক্তি শিক্ষার বিকাশে ডিজিটাল ল্যাব স্থাপন করা হয়েছে। আধুনিক বিজ্ঞান ল্যাবরেটরি এবং মাল্টিমিডিয়া ক্লাসরুমের ব্যবস্থা করা হয়েছে। শিক্ষকদের প্রশিক্ষণ এবং শিক্ষার্থীদের উপবৃত্তি প্রদান করা হচ্ছে। 
রুইগাড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোছা. রোজিনা পারভীনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন- শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী  মো. আব্দুল হালিম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ওয়াজেদ আলী মৃধা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আ স ম মাহমুদুল হক মুকুল, গোপালপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রোকনুজ্জামান রোকন প্রমুখ।