বাসস
  ১৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:৪৮

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় প্রাথমিক শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ), ১৪ ফেব্রুয়ারি ২০২৪(বাসস) : জেলার টুঙ্গিপাড়ায় উপজেলায় আজ প্রাথমিক স্তরে শিক্ষার গুণগত মান নিশ্চিতকরণের লক্ষ্যে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।
আজ বুধবার বিকাল সাড়ে ৩টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের উন্মুক্ত চত্বরে আয়োজিত এক অনুষ্ঠানে শিক্ষা উপকরণ বিতরণ কার্যক্রম প্রধান অতিথি হিসাবে উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচা ও এসোসিয়েশন অব প্রাইভেট ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর চেয়ারম্যান শেখ কবির হোসেন।
টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মঈনুল হকের সভাপতিত্বে এ অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন উপজেলার  সহকারী কমিশনার (ভূমি) জহিরুল আলম, উপজেলা  প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আরিফুল ইসলাম, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মাসুদুর রহমান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা প্রকাশ চক্রবর্তী, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শ্রীময়ী বাগচী প্রমুখ। 
এ কর্মসূচির আওতায় উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের দুইশ’ শিশু শিক্ষার্থীর মধ্যে শিক্ষা উপকরণ হিসাবে কলম, কলমদানি, ছাতা, পানির বোতল, স্কুলব্যাগ ও কম্বল বিতরণ করা হয়েছে। 
এরআগে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচা ও এসোসিয়েশন অব প্রাইভেট ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর চেয়ারম্যান শেখ কবির হোসেন ও অনুষ্ঠানের অন্য অতিথিবৃন্দ প্রাথমিক বিদ্যালয়ের শিশু শিক্ষার্থীদের নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন।  তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাযাত করেন।