বাসস
  ২৮ জুলাই ২০২৪, ১৪:০৮

বিএনপি জামায়াত চক্র রাষ্ট্রীয় সম্পদ ধ্বংস করেেছ- দীপংকর তালুকদার এমপি

রাঙ্গামাটি, ২৮ জুলাই, ২০২৪(বাসস):  শিক্ষার্থীদের কোটা-সংস্কার আন্দোলনের সুযোগ নিয়ে বিএনপি-জামায়াত চক্র রাষ্ট্রীয় সম্পদে ব্যাপক ধ্বংসযজ্ঞ চালিয়েছে বলে মন্তব্য করেছেন রাঙ্গামাটি সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি।
তিনি বলেন, যারা এ ধ্বংসের সঙ্গে জড়িতদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে।
আজ সকাল ১০টায় রাঙ্গামাটি জজ কোর্ট আদালতের সামনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের উদ্যোগে রাষ্ট্রবিরোধী দৃষ্কৃতিকারী কর্তৃক ছাত্র হত্যা, পুলিশ হত্যা, সাংবাদিক হত্যা এবং রাষ্ট্রীয় সম্পত্তি বিনষ্টকারীদের বিচারের দাবিতে অনুষ্ঠিত মানববন্ধনে এসব কথা বলেন তিনি।
রাঙ্গামাটি বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সভাপতি এ্যাডভোকেট রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের রাষ্ট্রপক্ষের আইনজীবি এ্যাডভোকেট সাইফুল ইসলাম অভি, এ্যাডভোকেট তোষণ চাকমা, এ্যাডভোকেট দর্শন চাকমা, এ্যাডভোকেট রাজীব চাকমা প্রমুখ।
এসময় বক্তারা সাম্প্রতিকালে সংঘটিত হত্যাকান্ড এবং রাষ্ট্রবিরোধী কর্মকান্ডের সুষ্ঠু ও যথাযথ বিচার নিশ্চিত করতে বিশেষ আইন প্রনয়নসহ ভবিষ্যতে কোন দুষ্কৃতিকারী এই ধরনের রাষ্ট্রবিরোধ অপরাধ করতে সাহস না করে তার জন্য দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানান।