বাসস
  ২৯ জুলাই ২০২৪, ১৮:৫৬

অগ্নিসন্ত্রাস করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে তাদের বিচার করা হবে : হুইপ ইকবালুর রহিম

দিনাজপুর, ২৯ জুলাই, ২০২৪ (বাসস) : জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, যারা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার উন্নয়ন কাজকে অগ্নিসন্ত্রাস করে যারা ধ্বংস করেছে, সেইসব বিএনপি-জামায়াতীদের বিচার করা হবে। আজ সোমবার বিকেলে দিনাজপুর শহরের বাহাদুর বাজার ও ঘাসিপাড়ায় ২টি সড়ক পুনঃনির্মাণ কাজের উদ্ধোধনকালে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব  কথা বলেন।
ইকবালুর রহিম বলেন, বিএনপি-জামায়াত তাদের আন্দোলনে ব্যর্থ হওয়ায় কোটা আন্দোলনকে পুঁজি করে দেশের উন্নয়নকে ধ্বংস করার চেষ্টা করেছে। মেট্রোরেল স্টেশন, পদ্মাসেতু ভবন, বিটিভি ভবন, সাবমেরিন ক্যাবলসহ রাষ্ট্রের গুরুত্বপূর্ণ স্থাপনায় হামলা ও অগ্নিসন্ত্রাস করেছে। দেশে কোন জঙ্গিবাদ ও সন্ত্রাসের স্থান নেই। অশান্তি সৃষ্টিকারীদের আইনের আওতায় এনে তাদের বিচার করা হবে। 
এ সময় হুইপ  ১ কোটি ১৮ লাখ টাকা ব্যয়ে দিনাজপুর পৌর শহরের পুরাতন বাহাদুর বাজারের রাস্তা ও ড্রেন নির্মান কাজ এবং প্রায় দেড় কোটি টাকা ব্যয়ে ঘাসিপাড়া বটতলা হতে পোলষ্টার ক্লাব ভায়া পাগলার মোড় পর্যন্ত পুন:নির্মাণ কাজ উদ্বোধন করেন।
এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর পৌরসভার মেয়র (ভারপ্রাপ্ত) আবু তৈয়ব আলী দুলাল, দিনাজপুর সদর উপজেলা নির্বাহী অফিসার ফয়সাল রায়হান, দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি রেজা হুমায়ুন ফারুক চৌধুরী শামীম,  দিনাজপুর সদর উপজলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিনা কুমারী রায় পারুল, মহিলা ভাইস চেয়ারম্যান কুলসুম বানু, দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি আলহাজ্ব ওয়াহেদুল আলম আর্টিস্ট, দিনাজপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এনাম উল্ল্যাহ জ্যামী প্রমুখ।