বাসস
  ০১ আগস্ট ২০২৪, ২০:০৯

জামাত-শিবির নিষিদ্ধ করায় সরকারকে ধন্যবাদ জানিয়েছে মুক্তিযোদ্ধার সন্তানরা

ঢাকা, ১ আগস্ট, ২০২৪ (বাসস) : জামাত-শিবিরের রাজনীতি নিষিদ্ধ করায় সন্তোষ প্রকাশ করে সরকারকে ধন্যবাদ জানিয়েছে মুক্তিযোদ্ধার সন্তানদের প্রতিনিধিত্বকারী সংগঠন আমরা মুক্তিযোদ্ধার সন্তান।
আজ এক বিবৃতিতে সংগঠনের সভাপতি মো. সাজ্জাদ হোসেন ও সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান শাহীন বলেন, আমরা মুক্তিযোদ্ধার সন্তানরা বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষায় জামাত শিবিরকে  নিষিদ্ধ করার সাহসী সিদ্ধান্তকে আন্তরিকভাবে স্বাগত জানাই। এই পদক্ষেপ দেশের নিরাপত্তা, স্থিতিশীলতা ও প্রগতির পথে একটি গুরুত্বপূর্ণ মাইলফলক।
নেতৃবৃন্দ বলেন, জামাত-শিবির দীর্ঘদিন ধরে দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব ও অগ্রগতির পথে  হুমকি হিসেবে কাজ করে আসছে। তাদের দ্বারা পরিচালিত সহিংসতা, ধ্বংসাত্মক কার্যকলাপ  এবং সমাজে বিভেদ সৃষ্টির প্রচেষ্টা আমাদের প্রিয় মাতৃভূমির শান্তি ও স্থিতিশীলতাকে প্রতিনিয়ত হুমকির মুখে ফেলছে। এরই প্রেক্ষাপটে সরকারের আদর্শিক সিদ্ধান্তটি অত্যন্ত গুরুত্বপূর্ণ ও সময়োপযোগী।
বিবৃতিতে নেতৃবৃন্দ উল্লেখ করেন, এই সাহসী পদক্ষেপের জন্য আমরা সরকারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আশা করছি, ভবিষ্যতেও এমন দেশপ্রেমিক ও সঠিক সিদ্ধান্ত গ্রহণে সরকার নিরন্তর প্রয়াসী থাকবে।