বাসস
  ১৬ আগস্ট ২০২৪, ২২:৫৮

সিলেটের বিএনপির দোয়া মাহফিল অনুষ্ঠিত

সিলেট, ১৬ আগস্ট ২০২৪ (বাসস): কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সিলেটে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)'র উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
আজ শুক্রবার বাদ আছর সিলেটে দরগাহ হযরত শাহজালাল (রঃ) দরগাহ মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জন্মদিন উপলক্ষে তাঁর দীর্ঘায়ু ও সুস্থতা কামনা এবং সাম্প্রতিক ছাত্র-জনতার আন্দোলনে শহীদদের আত্মার মাগফিরাত ও আহতদের সুস্থতা কামনায় সিলেট জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে এ দোয়া মাহফিল আয়োজন করা হয়।
দোয়া মাহফিলে সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনা, বিএনপির চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা, দীর্ঘায়ু এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের শারিরীক সুস্থতা ও দীর্ঘায়ু, জিয়াউর রহমানের ছোট ছেলে বিশিষ্ট ক্রীড়া সংগঠনক মরহুম আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত কামনা এবং সিলেটের কৃতি সন্তান এম ইলিয়াস আলীসহ সকল গুম কৃত নেতাকর্মী ও সাধারণ মানুষকে ফিরে পাওয়াসহ দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।
দোয়া মাহফিলে বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুত্তাদির, বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতিত মিফতাহ সিদ্দিকী, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ডা. শাহরিয়ার হোসেন চৌধুরী, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরীসহ বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মী সহ সাধারন মানুষ উপস্থিত ছিলেন।