বাসস
  ১৬ আগস্ট ২০২৪, ২৩:০৪

সিলেটে বৈষম্যবিরোধী আন্দোলনে নিহতদের বাড়িতে সমন্বয়করা

সিলেট, ১৬ আগস্ট ২০২৪ (বাসস) : সিলেটে বৈষমবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে নিহতদের পরিবারের খোঁজ-খবর নিতে বাড়ি বাড়ি যাচ্ছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সিলেটের সমন্বয়করা।
আজ শুক্রবার বিকালে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সহ-সমন্বয়ক ও সিলেটের প্রধান সমন্বয়ক শাবিছাত্র আসাদুল্লাহ আল-গালিবের নেতৃত্বে কয়েকজন সমন্বয়ক আন্দোলন চলাকালে সিলেট নগরীর বন্দরবাজার এলাকায় পুলিশের গুলিতে নিহত সাংবাদিক এটিএম তুরাবের বাসায় যান। পরে তারা নগরীর ৩৯ নম্বর ওয়ার্ডের গৌরীপুরে  নিহত মোস্তাক আহমদের বাসায় যান। এসময় তারা তাদের পরিবারের সঙ্গে কথা বলেন।
বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সহ-সমন্বয়ক ও সিলেটের প্রধান সমন্বয়ক শাবিছাত্র আসাদুল্লাহ আল-গালিব বিষয়রটি নিশ্চিত করে গণমাধ্যমকে বলেন, আমাদের আন্দোলনে সকল শহীদদের স্মরণে আজ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এছাড়াও কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আমার সকল শহীদদের বাড়িতে যাচ্ছি। তাদের পরিবারের খোঁজ খবর নিচ্ছি। তাদের প্রতি আমাদের সমবেদনা জানাচ্ছি। 
এদিকে বাদ জুমা হযরত শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আন্দোলনে ছাত্র-জনতাসহ সকল নিহতদের রুহের মাগফেরাত ও আহতদের দ্রুত সুস্থতা কামনায় দোয়া মাহফিল আয়োজন করে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন।