বাসস
  ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:৩৫
আপডেট : ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ২১:১৬

সাংবাদিক তানজিম আনোয়ারের পিতার মৃত্যুতে বাসসের ব্যবস্থাপনা পরিচালকসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দের শোক 

ঢাকা, ৪ ফেব্রুয়াারি, ২০২৩ (বাসস) : বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস)’র বিশেষ প্রতিনিধি তানজিম আনোয়ারের পিতা আনোয়ার হোসেন (৭৮) আজ বাদ জোহর রাজধানীর সোবহানবাগ মসজিদে মরহুমের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। আগামীকাল বাদ জোহর ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার পৈতৃক গ্রাম দোরিল্লায় দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হবে।
রাজধানীতে ধানমন্ডির একটি হাসপাতালে শনিবার দিবাগত রাত দেড়টায় চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।
বাসসের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক আবুল কালাম আজাদসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ আনোয়ার হোসেনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।
আনোয়ার হোসেন খুলনা হার্ডবোর্ড মিলস, কর্ণফুলী রেয়ন অ্যান্ড কেমিক্যালস লিমিটেড এবং পাকশী পেপার মিলের ব্যবস্থাপনা পরিচালক হিসেবেও দায়িত্ব পালন করেন। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত নানা জটিলতায় ভুগছিলেন। তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে এবং অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
বাসসের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক আবুল কালাম আজাদ আজ এক শোক বার্তায়  আনোয়ার হোসেনের বিদেহী আত্মার শান্তি ও মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। 
এছাড়া জাতীয় প্রেসক্লাব (জেপিসি) সভাপতি ফরিদা ইয়াসমিন ও সাধারণ সম্পাদক শ্যামল দত্ত , ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ),এভিয়েশন অ্যান্ড ট্যুরিজম জার্নালিস্টস ফোরাম অব বাংলাদেশ (এটিজেএফবি) এবং ডিপ্লোম্যাটিক করেসপন্ডেন্ট অ্যাসোসিয়েশন, বাংলাদেশের নেতৃবৃন্দ গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে।
পৃথক শোক বার্তায় বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং  শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।