বাসস
  ১৪ মার্চ ২০২৩, ১৩:০১

মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় আনসার সদস্যসহ নিহত ২

মেহেরপুর, ১৪ মার্চ, ২০২৩ (বাসস) : জেলার মুজিবনগর সড়কের চকশ্যামনগরে আজ সকাল ৭টায়  সড়ক দুর্ঘটনায় বিজন হোসেন (২২) ও রাহিদুল ইসলাম (৩০) নামের দুই যুবক ঘটনাস্থলে নিহত হয়েছে।
মৃত বিজন মেহেরপুরের মুজিবনগর উপজেলার দারিয়াপুর গ্রামের আজমত আলীর ছেলে ও রাহিদুল একই গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে। নিহত রাহিদুল আনসার ও গ্রাম প্রতিরক্ষা দলের সদস্য।
এলাকাবাসী জানান- আজ সকালে রাহিদুল ও বিজন মোটরসাইকেল যোগে চুয়াডাঙ্গার উদ্দেশ্যে রওনা দেন। পতিমধ্যে চকশ্যামনগর গ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি রাস্তার পাশে একটি গাছের সাথে ধাক্কা লাগে। ওই সময় রাস্তায় কোন লোকজন ছিলনা।
পরে পথচারীরা দুজনকে পড়ে থাকতে দেখে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এবং মেহেরপুর সদর থানা পুলিশকে খবর দেয়। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে দুইজনের মরদেহ উদ্ধার করে।
মেহেরপুর ফায়ার সার্ভিস টিমের ইউনিট প্রধান আব্দুর রাজ্জাক জানান-খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে তাদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়ার সময় দেখি দু’জনেই মারা গেছে। পরে পুলিশের কাছে লাশ হস্তান্তর করা হয়।
অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) আজমল হোসেন জানান- মরদেহ উদ্ধার করে মর্গে নেওয়া হয়েছে। আইনগত প্রক্রিয়া চলছে বলে তিনি জানান।