বাসস
  ১৯ এপ্রিল ২০২৩, ১৯:২০

তারেক রহমানের দুর্নীতির বিচার বাংলার মাটিতে হবে : বাহাউদ্দিন নাছিম

ঢাকা, ১৯ এপ্রিল, ২০২৩ (বাসস) : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানের দুর্নীতির বিচার বাংলার মাটিতে হবে। কোন অপশক্তি বিচার বন্ধ করতে পারবে না।
আজ বুধবার দুপুরে রাজধানীর যাত্রাবাড়ীতে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে ঈদ উপহার ও খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
বাহাউদ্দিন নাছিম বলেন, স্বৈরশাসকের পকেট থেকে জন্ম নেওয়া বিএনপি দুর্নীতির বিচার চায় না। তারা দেশের মানুষকে পাশ কাটিয়ে অগ্নিসন্ত্রাস করে, দেশকে অস্থিতিশীল করে বিদেশীদের আজ্ঞাবহ হয়ে ক্ষমতায় যেতে চায়, আবারও বাংলাদেশকে দুর্নীতিতে চ্যাম্পিয়ন করতে চায়। বাংলাদেশের মানুষের অধিকার নিয়ে তাদের ছিনিমিনি খেলতে দেওয়া হবে না।
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আরো বলেন, জাতির পিতার আদর্শে তার কন্যা শেখ হাসিনা মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করছেন। যারা মানুষের জন্য কাজকে বাধাগ্রস্থ করছে জনগণকে সাথে নিয়ে আমরা তাদের মোকাবেলা করবো।  
ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক তারিক সাঈদের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, সহ সভাপতি কাজী শহীদুল্লাহ লিটন, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক এ কে এম মনোয়ারুল ইসলাম বিপুল প্রমুখ বক্তব্য রাখেন।