বাসস
  ২৪ মে ২০২৩, ২০:২৩

আইইবি’র সাধারণ সম্পাদকের দায়িত্ব নিয়েছেন ইঞ্জিনিয়ার মঞ্জু

ঢাকা, ২৪ মে, ২০২৩ (বাসস) : ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ (আইইবি) এর সম্মানী সাধারণ সম্পাদকের দায়িত্ব নিয়েছেন ইঞ্জিনিয়ার এস এম মঞ্জুরুল হক মঞ্জু। তিনি সংগঠনের মুখপাত্রের দায়িত্বও পালন করবেন।  
আজ বুধবার রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের কাউন্সিল হলে আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে আইইবি’র বিদায়ী সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শাহাদাৎ হোসেন শীবলুর কাছ থেকে দায়িত্ব গ্রহণ করেন নবনির্বাচিত সম্মানী সাধারণ সম্পাদক।
এই সময় আরও উপস্থিত ছিলেন আইইবির প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর, সদ্য বিদায়ী প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার নুরুল হুদা, ২০২৩ থেকে ২৫ কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মো. নুরুজ্জামান, ইঞ্জিনিয়ার খন্দকার মঞ্জুর মোর্শেদ, ইঞ্জিনিয়ার কাজী খায়রুল বাসার, সহকারী সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার রনক আহসান, ইঞ্জিনিয়ার শেখ তাজুল ইসলাম তুহিন, ইঞ্জিনিয়ার অমিত কুমার চক্রবর্তী, ইঞ্জিনিয়ার আবুল কালাম হাজারীসহ কাউন্সিল সদস্য, বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও সম্পাদকবৃন্দ।  
দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানের সভাপতি ও আইইবির প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার আবদুস সবুর বলেন, আইইবি সামাজিক ও সাংগঠনিকভাবে সারা বাংলাদেশের রোল মডেল হয়ে আছে। আগামীতেও আইইবি’র বর্তমান সাফল্যের ধারা অব্যাহত থাকবে।