বাসস
  ১৩ অক্টোবর ২০২৪, ২০:০৩

গাজীপুরে ছাত্র-জনতার আন্দোলনে শহিদ ও আহত পরিবারের পাশে তারেক রহমান

ঢাকা, ১৩ অক্টোবর, ২০২৪ (বাসস) : বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান গাজীপুর জেলায় ছাত্র-জনতার আন্দোলনে নিহত শহিদ পরিবারের সদস্য ও আহতদের পাশে দাঁড়িয়েছেন এবং আর্থিক অনুদান দিয়েছেন।

‘আমরা বিএনপি পরিবার’-এর একটি প্রতিনিধি দল আজ রোববার গাজীপুর জেলায় ছাত্র-জনতার আন্দোলনে আত্মাহুতিদানকারি শহিদ পরিবারের সাথে সাক্ষাৎ করেন।

তারেক রহমানের পক্ষ থেকে শহিদ রস্তুম মিয়া, শহিদ আবদুল্লাহ, শহিদ আরিফুল ইসলাম, শহিদ ইলিম হোসেন ও আহত হয়ে চোখ হারানো আনোয়ারের পরিবারের সাথে সাক্ষাৎ করে সহমর্মিতার বার্তা পৌঁছে দেন সেলটির আহ্বায়ক সাংবাদিক আতিকুর রহমান রুমন।

বিকেল ৪টায় গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৌচাক পুলিশ ফাঁড়ি এলাকায় আনুষ্ঠানিকভাবে সংশ্লিষ্ট শহিদ ও আহত পরিবারগুলোকে অর্থ সহায়তা দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন ‘আমরা বিএনপি পরিবার’-এর উপদেষ্টা ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন বকুল, সেলটির সদস্য সচিব কৃষিবিদ মো. মোকছেদুল মোমিন (মিথুন), সদস্য মাসুদ রানা লিটন, মুস্তাকিম বিল্লাহ, ছাত্রদল নেতা শারিফুল ইসলাম ও রুবেল পারভেজ প্রমুখ।

এছাড়া আরও উপস্থিত ছিলেন- গাজীপুর জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক এ্যাডভোকেট রফিক, যুগ্ম আহ্বায়ক নাজমুল, গাজীপুর জেলা ছাত্রদলের সহ-সভাপতি রায়হান সরকার, মৌচাক ইউনিয়ন বিএনপি’র সভাপতি অ্যাডভোকেট কামরুল ও মৌচাক ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক রাসেল দিপু এবং গাজীপুর জেলা ও মহানগর বিএনপি ও অঙ্গ-সংগঠনের স্থানীয় নেতৃবৃন্দ।