বাসস
  ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:২৯

অবসর ভেঙ্গে দলের ফেরার সম্ভাবনা উড়িয়ে দিলেন এগুয়েরো

বুয়েন্স আয়ার্স, ২৮ ফেব্রুয়ারি ২০২৪ (বাসস) : আর্জেন্টাইন ক্লাব ইন্ডিপেন্ডেন্টের সাথে অনুশীলনের বিষয়টি অস্বীকার করেছেন সার্জিও এগুয়েরো।
আর্জেন্টিনার সাবেক এই ফরোয়ার্ড ২০২১ সালের ডিসেম্বরে সব ধরনের ফুটবল থেকে অবসরের ঘোষনা দেন। ঐ সময় অসুস্থতার কারনে বার্সেলোনা থেকে ৩৩ বছর বয়সে তিনি ফুটবলকে বিদায় জানান। 
এ সম্পর্কে এগুয়েরো বলেন, ‘এটা একেবারেই মিথ্যে কথা। আমি কখনই ইন্ডিপেন্ডেন্টের  সাথে অনুশীলন করিনি। কখনো কখনো কিছু বিষয় উদ্ভাবিত হয়। আবারো বলছি কার্ডিওলোজিস্ট করেছেন আমি ভাল আছি। আমার শরীর ভাল আছে এটাই গুরুত্বপূর্ণ। কিন্তু প্রথম বিভাগের দলের সাথে অনুশীলনে ফেরার আগে আমার বেশ কিছু পরীক্ষার প্রয়োজন আছে।’
ম্যানচেস্টার সিটির সর্বকারের সর্বোচ্চ গোলদাতা এগুয়েরো টিনএজ বয়সে ইন্ডিপেন্ডেন্টে ক্যারিয়ার শুরু করেন। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে এগুয়েরো বলেছেন ইন্ডিপেন্ডেন্টের  কোচ কার্লোস তেভেজ যদি তাকে দলে ডাকে তবে তিনি কার্ডিওলোজিস্টের সাথে পরামর্শ করবেন। 
এই মন্তব্যের বিপরীতে তেভেজ বলেছেন তার দল যেকোন সময়ই এগুয়েরোকে স্বাগত জানাতে প্রস্তুত। ম্যানচেস্টার সিটি ও আর্জেন্টিনার সাবেক সতীর্থ এগুয়েরো সম্পর্কে এ সময় তেভেজ বলেছেন, ‘তার মত খেলোয়াড়কে দলে নিতে কে না চাইবে। প্রথমে সতীর্থ হিসেবে, আর এখন কোচ হিসেবে আমি তাকে অবশ্যই দলে চাই। সেটা ১০ কিংবা ১৫ মিনিটের জন্য হলেও।’