বাসস
  ২০ আগস্ট ২০২৪, ১৯:৩৪

হাঁটুর ইনজুরিতে কয়েক সপ্তাহের জন্য মাঠের বাইরে স্টানিসিচ

বার্লিন, ২০ আগস্ট ২০২৪ (বাসস/এএফপি) : হাঁটুর ইনজুরির কারনে আগামী কয়েক সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে গেছেন বায়ার্ন মিউনিখ ডিফেন্ডার জোসিপ স্টানিসিচ। ক্লাবের পক্ষ থেকে এক বিবৃবিতে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।
বিবৃতিতে বলা হয়েছে সোমবার অনুশীলনের সময় স্টানিসিচের ডান হাঁটুর লিগামেন্ট ক্ষতিগ্রস্থ হয়েছে। এজন্য তাকে দ্রুতই অস্ত্রোপচারের টেবিলে বসতে হবে।
২৪ বছর বয়সী স্টানিসিচ এবারের গ্রীষ্মে এক মৌসুমের ধারে বায়ার লেভারকুসেন থেকে বায়ার্নে এসেছেন। লেভারকুসেনের হয়ে গত মৌসুমে বুন্দেসলিগা ও জার্মান কাপের শিরোপা জয় করেছেন।
বায়ার্নের স্পোর্টিং ডিরেক্টর ম্যাক্স এবরেল ক্লাবের ইন-হাউজ টিভি চ্যানেলে বলেছেন ক্রোয়েশিয়ার হয়ে ২০ ম্যাচ খেলা স্টানিসিচ দূর্ভাগ্যজনক ভাগে আগামী কয়েক সপ্তাহের জন্য মাঠ থেকে ছিটকে গেছেন।’
১১ বছরের মধ্যে প্রথম গত মৌসুমে কোন শিরোপা ছাড়াই মৌসুম শেষ করেছে বায়ার্ন। ইতোমধ্যেই তাদের রক্ষনভাগে সমস্যা দেখা দিয়েছে। নতুন চুক্তিভূক্ত সেন্টার-ব্যাক হিরোকি ইতো পায়ের ইনজুরির কারনে আগামী কয়েক সপ্তাহ বিশ্রামে থাকবেন। সেন্ট্রাল ডিফেন্ডার মাথিস ডি লিট আগস্টের শুরুতে ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিয়েছেন।
রোববার উল্ফসবার্গের বিপক্ষে বায়ার্ন ২০২৪-২৫ মৌসুম শুরু করতে যাচ্ছে।