বাসস
  ২৯ আগস্ট ২০২৪, ২২:১৪

সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপ জয়ী দলকে ক্রীড়া উপদেষ্টার ফুলেল শুভেচ্ছা

ঢাকা, ২৯ আগস্ট ২০২৪ (বাসস) : সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপের শিরোপা জিতে এক অনন্য গৌরব অর্জন করেছে বাংলাদেশ। তাদের এমন সাফল্যে বাংলাদেশ দলের খেলোয়াড়সহ সংশ্লিষ্ট সকলকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া।
নেপালের ললিতপুরের আনফা কমপ্লেক্সে অনুষ্ঠিত টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে স্বাগতিক নেপালকে ৪-১ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ। বয়সভিত্তিক টুর্নামেন্টে অনূর্ধ্ব-২০ ক্যাটাগরিতে এটিই বাংলাদেশের প্রথম শিরোপা। দলের এমন সাফল্যে জাতীয় ক্রীড়া পরিষদে খেলোয়াড়সহ দলের সকলের সঙ্গে দেখা করে শুভেচ্ছা বিনিময় করেন যুব ও ক্রীড়া উপদেষ্টা। সাক্ষাৎকালে তিনি খেলোয়াড়দের অভিনন্দন জানিয়ে তাদের খোঁজ-খবর নেন এবং মতবিনিময় করেন।
এ সময় তিনি বলেন, ‘জুলাই বিপ্লবের মাধ্যমে শিক্ষার্থীরা যে নতুন বাংলাদেশ উপহার দিয়েছে তারই প্রতিফলন ঘটেছে ফুটবলের মাঠে। এ অর্জন এবং সাফল্যের ধারা যেনো অব্যাহত থাকে তা নিশ্চিত করতে হবে।’
সাফজয়ী দলের প্রত্যেক সদস্যকে পঁচিশ হাজার টাকা করে অর্থ পুরস্কার দেন ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া। তার বিশ্বাস, যুবাদের সাফল্য সামগ্রিকভাবে দেশের ক্রীড়াঙ্গণকে উজ্জীবিত করবে।
সংবর্ধনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব ড. মহিউদ্দীন আহমেদ, জাতীয় ক্রীড়া পরিষদের সচিব আমিনুল ইসলামসহ মন্ত্রণালয়ের কর্মকর্তাবৃন্দ।