বাসস
  ০৬ জুন ২০২৩, ১৭:৩৩

বার্সায় ফেরার লক্ষ্যে আল হিলালে যোগদান ২০২৪ সাল পর্যন্ত পিছিয়ে দিতে চান মেসি 

প্যারিস, ৬ জুন ২০২৩ (বাসস/ওয়েবসাইট): যোগদানের সময় ২০২৪ সাল পর্যন্ত পিছিয়ে দেয়ার জন্য সৌদি ক্লাব আল হিলালকে অনুরোধ জানিয়েছেন আর্জেন্টাইন সুপার স্টার লিওনেল মেসি। এতেই শুরু হয়ে গেছে মেসির বার্সেলোনায় প্রত্যাবর্তনের গুজব।
ফুটবল বিষয়ক ওয়েবসাইট গোল ডট কম নিজস্ব সুত্রের বরাত দিয়ে জানায়, গত সোমবার সৌদি একটি প্রতিনিধি দলের সঙ্গে বৈঠক করেন মেসি।  সে  সময় সৌদি ক্লাবটিতে  যোগ দেয়ার সময় ২০২৪ সাল পর্যন্ত পিছিয়ে দেয়ার অনুরোধ করেছেন আর্জেন্টাইন তারকা। এতে প্রতিনিধি দলটি বিষ্ময় প্রকাশ করেছে এবং জানিয়েছে সেক্ষেত্রে প্রস্তাবের বিপরীতে যে পরিমান অর্থ ধার্য্য করা হয়েছে সেটিরও পরিবর্তন ঘটতে পারে। বর্তমানে যে চুক্তির প্রস্তাব দেয়া হয়েছে তাতে প্রতি বছর ৫০০ মিলিয়ন  ইউরো প্রদানের কথা বলা হয়েছে।  
বার্সেলোনায় মেসি ফিরতে চান বলে পিতা ও এজেন্ট হোর্হে মেসি মন্তব্য করার কয়েক ঘন্টা পর আর্জেন্টাইন সুপার স্টারের এমন অনুরোধের খবরটি প্রকাশিত হয়েছে। আর ক্লাব কিংবদন্তীকে ফেরানোর জন্য ব্লাউগ্রানারের তথাকথিত আর্থিক সক্ষমতা অর্জনের পরিকল্পনা গ্রহন করেছে লা লিগার ক্লাবটি। সম্ভাব্য চুক্তির বিষয় ঠিক করতে দুই পক্ষ গতকাল সকালে মিলিত হয়েছে বলেও গণমাধ্যমের খবরে বলা হয়েছে। ইতোমধ্যে মেসির ক্লাব ছাড়ার বিষয়টি নিশ্চিত করেছে প্যারিস সেন্ট জার্মেই’ (পিএসজি)। 
জিজান্তেস এফসির সঙ্গে চ্যাটিং করার সময় হোর্হে মেসি স্বীকার করেছেন আগামী বছর আবার কাতালানিয়দের হয়ে খেলতে পারেন তার ছেলে। তিনি বলেন,‘মেসি (বার্সায় ) ফিরতে চায়’।