বাসস
  ১১ জুন ২০২৩, ১৮:১৮

টানা ষষ্ঠ পরাজয় দেখল মেসির ভবিষ্যতের ক্লাব ইন্টার মিয়ামি

মিয়ামি, ১১ জুন ২০২৩ (বাসস/এএফপি) : টানা ষষ্ঠ ম্যাচে  পরাজিত হলো আর্জেন্টাইন সুপার স্টার লিওনেল মেসির ভবিষ্যতের ক্লাব ইন্টার মিয়ামি। গতকাল নিউ ইংল্যান্ড রেভ্যুলেশন  কাছে ৩-১ গোলে পরাজিত হয়েছে মিয়ামি। ফলে মেজর সকার লিগের (এমএলএস) ইস্টার্ন কনফারেন্সের তলানিতে পড়ে আছে ক্লাবটি।
এই সপ্তাহে মিয়ামিতে যোগদানের ঘোষণা দেয়া মেসি যদি তার নতুন ক্লাবের জন্য এমএলএসে কি অপেক্ষা করছে তা জানতে পারেন তাহলে হাতশা ছাড়া আর কিছুই দেখবেন না। শিকাগোতে  অনুষ্ঠিত ম্যাচের ২৭ মিনিটে পেনাল্টি থেকে গোল করে নিউ ইংল্যান্ডকে এগিয়ে দেন চার্লস গিল। সাবেক নিউক্যাসল ফুলব্যাক ডিআন্দ্রে ইয়েডলিন বক্সের মধ্যে আনাড়ির মতো ম্যাট পোলস্টারকে ফাউল করায় পেনাল্টির নির্দেশ দিয়েছিলেন কর্তব্যরত রেফারি।  
ইনজুরি নিয়ে স্ট্রেচারের করে ফরাসি মিডপিল্ডার কোরেন্টিন জেইন মাঠ ছাড়লে মিয়ামির সংকট আরো বেড়ে যায়। ৭ মিনিট পর ম্যাচের ৩৪ মিনিটে গিলের কর্নারের বল দর্শনীয় হেডে জালে জড়িয়ে ইংল্যান্ডকে দ্বিগুন ব্যবধানে পৌঁছে দেন পোলস্টার।
বিরতির পর ম্যাচের ৫১ মিনিটে ববি উড ফের গোল করলে ৩-০ ব্যবধানের লিড নিয়ে অনেকটাই নির্ভার হয়ে উঠে ইংল্যান্ড। ম্যাচের ৮৪ তম মিনিটে পেনাল্টি থেকে মিয়ামির হয়ে স্বান্তনার এক গোল পরিশোধ করেন জোসেফ মার্টিনেজ। এই নিয়ে অন্ত:বর্তীকালীন  কোচ জাভিয়ার মোরালেসের অধীনে টানা দ্বিতীয় পরাজয় দেখলো  ইন্টার মিয়ামি।