বাসস
  ১৪ জুন ২০২৩, ১৬:১১

ধার হিসেবে এক বছরের জন্য প্রিস্টনে যোগ দিচ্ছেন লিভারপুল ডিফেন্ডার কালভিন রামসে

লন্ডন, ১৪ জুন ২০২৩ (বাসস/ওয়েবসাইট) : ধার হিসেবে  এক বছরের জন্য  চ্যাম্পিয়নশীপ ক্লাব প্রিস্টন নর্থ এন্ডে যোগ দিচ্ছেন লিভারপুলের রাইট-ব্যাক কালভিন রামসে।
২০২২ সালের জুনে স্কটিশ ক্লাব এ্যাবারডিন থেকে লিভারপুলে যোগ দিয়েছিলেন রামসে। কিন্তু ইনজুরির কারনে ১৯ বছর বয়সী এই ডিফেন্ডার গত মৌসুমে মাত্র দুটি ম্যাচে খেলতে পেরেছেন।
রামসে বলেছেন, ‘চ্যাম্পিয়নশীপ একটি শীর্ষ লিগ এবং আমার জন্য এই মুহূর্তে গুরুত্বপূর্ণ হচ্ছে সঠিক ভাবে সময়টা কাজে লাগিয়ে মাঠে নিজেকে প্রমান করা। এজন্য কিছু সময়ের প্রয়োজন। একটি ভাল ক্লাবে গেলেই কেবলমাত্র আমি নিজেকে গড়ে তুলতে পারবো। মূল দলে খেলার অপেক্ষা আর শেষ হচ্ছেনা।’
লিভারপুলে আসার পর থেকে রামসে পিঠের সমস্যায় আক্রান্ত হন। এরপর ফেব্রুয়ারিতে অস্ত্রোপচারের কারনে পুরো মৌসুমের জন্য মাঠের বাইরে চলে যান। সর্বশেষ তিনি নভেম্বরে নাপোলি ও ডার্বি কাউন্টির বিরুদ্ধে লিভারপুলের হয়ে মাঠে নেমেছিলেন।
চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে নাপোলির বিপক্ষে ম্যাচের শেষ ভাগে রামসে বদলী হিসেবে মাঠে নেমেছিলেন। এরপর কারাবাও কাপে ডার্বির বিরুদ্ধে মূল দলে খেলেছেন। ম্যাচটি পেনাল্টিতে অল রেডরা জয়ী হয়।
নভেম্বরে তুরষ্কের বিরুদ্ধে স্কটল্যান্ডের জাতীয় দলেও তার অভিষেক হয়েছে।