বাসস
  ০১ জুন ২০২৪, ১৮:৫০

সিরাজগঞ্জে ট্রাক-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিরাজগঞ্জ, ১ জুন, ২০২৪ (বাসস) : সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অটোরিকশা চালকসহ আরো ৩ জন। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক।
সিরাজগঞ্জ-রায়গঞ্জ আঞ্চলিক সড়কের বহুলীতে ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এই হতাহতের ঘটনা ঘটে। আজ শনিবার সকালে সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সিরাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। গত  শুক্রবার (৩১ মে) রাতে সদর উপজেলার বহুলী ইউনিয়নের আলমপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন সদর উপজেলার মুক্তারগাঁতী গ্রামের মাওলানা আবু তালহার ছেলে সাদ (২৫) ও রায়গঞ্জ উপজেলার হাট পাঙ্গাসী গ্রামের মৃত. জোগেশ চন্দ্র বসুর ছেলে মহাদেব চন্দ্র সাহা (৫৫)।
আহতদের মধ্যে রয়েছেন জোগেশ চন্দ্রের স্ত্রী ঝর্ণা রানী (৫০) ও বহুলী গ্রামের শাহ আলম। তৃতীয় ব্যক্তির নাম পরিচয় তাৎক্ষনিকভাবে পাওয়া যায়নি।
ওসি সিরাজুল ইসলাম বলেন, শহরের কাঠেরপুল থেকে যাত্রীবাহী একটি সিএনজি চালিত অটোরিকশা রায়গঞ্জের দিকে যাওয়ার সময় বহুলী এলাকায় সেটিকে চাপা দিয়ে পালিয়ে যায় একটি  ট্রাক। নিহতদের মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পালিয়ে যাওয়া ট্রাকটি আটকের চেষ্টা চলছে। এঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।
সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. ফয়সাল আহমেদ বলেন, মোট চারজনকে হাসপাতালে আনা হয়েছিল। এদের মধ্যে দুই জনের মৃত্যু হয়েছে। আহত দুজনের মধ্যে ঝর্ণা রানীর অবস্থা আশংকাজনক। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।