বাসস
  ০২ জুন ২০২৪, ২০:০৩

সিলেটের গোয়াইনঘাটে বন্যার্তদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা বিতরণ 

সিলেট, ২ জুন, ২০২৪ (বাসস) : সিলেটের গোয়াইনঘাট উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা বিতরণ করা হয়েছে।
আজ রোববার দুপুরে উপজেলা পরিষদের হলরুমে গোয়াইনঘাট উপজেলা প্রশাসনের আয়োজনে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরাধীন মানবিক সহায়তা কর্মসূচির আওতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তা হিসেবে বন্যায় ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হয়।
এতে প্রধান অতিথি থেকে সাবেক মন্ত্রী, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইমরান আহমদ, এমপি খাদ্য সহায়তা বিতরণ করেন।
 এসময় তিনি বলেন, ‘বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে সরকার রয়েছে। প্রত্যেক ক্ষতিগ্রস্ত পরিবারের জন্য প্রধানমন্ত্রীর খাদ্য  সহায়তা পৌঁছে দিতে আমরা এসেছি। বন্যার পানি নামার পর বিভিন্ন সমস্যা ও পানিবাহিত রোগ দেখা দিতে পারে; এজন্য মানসিকভাবে প্রস্তুত থাকতে হবে। বর্তমান সরকার বানভাসিদের পাশে সব সময় রয়েছে।’
গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার মো. তৌহিদুল ইসলামের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন ইমরান আহমদ, গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফারুক আহমদ, নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শাহ আলম স্বপন, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আসলাম প্রমুখ।