বাসস
  ০৪ জুন ২০২৪, ১০:৪৭

সুনামগঞ্জে বাস-মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সুনামগঞ্জ, ৪ জুন, ২০২৪ (বাসস) : জেলার শান্তিগঞ্জ উপজেলায় গতকাল বাস- মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ ব্যক্তি নিহত হয়েছেন।  মৃতরা হলেন জেলার বিশ^ম্ভপুর উপজেলার ধনপুর ইউনিয়নের ছাতারকোনা গ্রামের  রিয়াজ উদ্দিনের পুত্র সাদ্দাম হোসেন (৩৪) ও একই গ্রামের আবুল কালামের পুত্র শিব্বির আহমদ (২০)।
পুলিশসূত্রে জানা যায়,সোমবার  দুপুর ২টায় সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার দরগাপাশা ইউনিয়নের মীনাবাজার এলাকায় বিশ্বম্ভরপুর থেকে মোটর সাইকেলযোগে জগন্নাথপুর উপজেলায় যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাস ও মোটর সাইকেলের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই গুরুতর আহত হন ২ মোটর সাইকেল আরোহী। সাথে সাথে আশংকাজনক অবস্থায় তাদেরকে প্রথমে শান্তিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তাদেরকে প্রেরণ করা হয় সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৪টায় তারা  মারা যান।
ধনপুর ইউনিয়নের ইউপি সদস্য সাদেক মিয়া বলেন,এ দুর্ঘটনার সংবাদে আমার গ্রাম ছাতারকোনায় শোকের মাতম বিরাজ করছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে শান্তিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মুক্তাদির আহমদ বলেন,আমরা ঘাতক বাসটিকে আটক করেছি। ময়না তদন্তের জন্য নিহতদের লাশ জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।