বাসস
  ০৪ জুন ২০২৪, ২০:৩৮

নিজ নির্বাচনী এলাকার জন্য বরাদ্দকৃত টিআর-এর অর্থ বিভিন্ন  ধর্মীয় প্রতিষ্ঠানে বিতরণ করলেন  বাহাউদ্দিন নাছিম 

ঢাকা, ৪ জুন, ২০২৪ (বাসস) : নিজ নির্বাচনী এলাকা ঢাকা-৮ এর জন্য ২০২৩-২৪ অর্থবছরে বরাদ্দকৃত টিআর-এর ৭১ লাখ ৩৩ হাজার ৩৩৩ টাকা ৭০ টি ধর্মীয় প্রতিষ্ঠানে বিতরণ  করেছেন স্থানীয় সংসদ সদস্য  লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।
নিজ আসনের ৬১ টি মসজিদ ও মাদ্রাসা, ৭ টি মন্দির, একটি চার্চ ও ঢাকা বিশ্ববিদ্যালয়ে অবস্থিত গুরুদুয়ারা নানক শাহীসহ ৭০ ধর্মীয় প্রতিষ্ঠানে  একাউন্ট পে চেকের মাধ্যমে এই অর্থ বিতরণ করেন নাছিম।
আজ মঙ্গলবার দুপুরে রাজধানীর কাকরাইলে নিজ অফিসে এসব ধর্মীয় উপাসনালয়ের কর্তৃপক্ষের কাছে তিনি চেক হস্তান্তর করেন।
এ সময়ে বাহাউদ্দিন নাছিম বলেন, আওয়ামী লীগ সরকার সব সময় এদেশের জনগণের কথা চিন্তা করে। তারা জনগণের উন্নয়নে কর্মসূচি হাতে নিয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা চান যাতে এদেশের জনগণ ভালো থাকে। তাই তিনি দেশের মানুষের জন্য  ও বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে নানা বরাদ্দ দিয়ে থাকেন।তারই একটি অংশ যা আমি আমার আসনের জন্য  বরাদ্দ পেয়েছি তা বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে বিতরণ  করেছি। আগামী দিনেও যাতে এ আসনের সকল ধর্মীয় প্রতিষ্ঠান সুন্দরভাবে চলতে  পারে তার জন্য আমি কাজ করে যাব। 
তিনি আরও বলেন, ঢাকা ৮ আসনের জনগণ আমাকে ভরসা করে  ভোট দিয়ে নির্বাচিত করেছে। আমি আমার জায়গা থেকে তাদের  স্বপ্ন  পূরনে  সর্বোচ্চ চেষ্টা করব।