বাসস
  ১৬ আগস্ট ২০২৪, ১৯:১৫

ফেনীতে ছাত্র আন্দোলনে নিহত শহীদ পরিবারগুলোকে বিএনপি’র সহায়তা

ফেনী, ১৬ আগস্ট ২০২৪ (বাসস) : জেলায় আজ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ফেনীর শহীদ পরিবারগুলোর সাথে দেখা করেছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস-চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু। এ সময় তিনি প্রত্যেক শহীদ পরিবারকে একলাখ টাকা করে অনুদান দেন।
আজ শুক্রবার সারাদিন জেলা বিএনপি নেতাদের সাথে নিয়ে বিভিন্ন উপজেলায় নিহতদের পরিবারের সদস্যদের সাথে তিনি কথা বলেন। 
জেলা বিএনপি সূত্রে জানা গেছে, আজ বিকালে ঢাকায় আন্দোলনে নিহত ইকরাম হোসেন কাউসারের পরিবারকে দেখতে যান মিন্টু। সেখানে কাউসারের কবরে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন তিনি এবং পরিবারের সদস্যদের হাতে আর্থিক সহায়তা তুলে দেন। ফুলগাজীর কালিরহাটে গিয়ে মহিপালে নিহত  ইসতিয়াক আহমেদ শ্রাবণের কবর জিয়ারত করেন মিন্টু। এর আগে তিনি সদর উপজেলার ফাজিলপুরে শহীদ সাইদুল ইসলামের বাড়িতে যান।
শুক্রবার সকালে এবং দুপুরে তিনি সোনাগাজী চর মজলিসপুরের মান্দারি গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে নিহত মো. সাকিল (২২), সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের সিরাজুল ইসলামের ছেলে নিহত সিহাব উদ্দিন (২১), দাগনভূঞা উত্তর জয়লস্কর ইউনিয়নের মো. শাহজানের ছেলে নিহত সারোয়ার জাহান মাসুদ (২১) এর কবর জিয়ারত শেষে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন তিনি।
এ সময় আবদুল আউয়াল মিন্টুর সাথে ফেনী-২ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন (ভিপি জয়নাল), সংরক্ষিত মহিলা আসনের সাবেক সংসদ সদস্য রেহানা আক্তার রানু, জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল, যুগ্ম-আহবায়ক আনোয়ার হোসেন পাটোয়ারী, সদর উপজেলা বিএনপির আহ্বায়ক আমান উদ্দিন সাব্বির ও সদস্য সচিব ফজলুল রহমান বকুল, জেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি সাইদুর রহমান জুয়েল ও সাধারণ সম্পাদক কাইয়ুম আলম, জেলা ছাত্রদলের সভাপতি সালাউদ্দিন মামুন ও সাধারণ সম্পাদক মোর্শেদ আলম মিলন,  সোনাগাজী উপজেলা যুবদলের আহবায়ক খুরশিদ ভূঞা, জেলা যুবদলের যুগ্ম-সম্পাদক দাউদুল ইসলাম মিনার, সোনাগাজী পৌর যুবদলের সদস্য সচিব রাসেল হামিদ প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।