বাসস
  ৩০ মার্চ ২০২৪, ১৯:০২

গুরুচাঁদ ঠাকুরের জন্মজয়ন্তীতে নড়াইলে আলোচনা সভা 

নড়াইল, ৩০ মার্চ, ২০২৪ (বাসস) : মতুয়া মিশনের প্রতিষ্ঠাতা গুরুচাঁদ ঠাকুরের ১৭৮তম জন্মজয়ন্তী উপলক্ষে জেলায় আলোচনা সভা ও হরিলীলামৃত স্কুলের শিক্ষার্থীদের মধ্যে বই বিতরণ ও শিক্ষকদের সম্মানী প্রদান করা হয়েছে। 
শনিবার দুপুরে শহরের নিশিনাথতলায় অনুষ্ঠিত আলোচনা সভা, ২৮টি হরিলীলামৃত স্কুলে বই বিতরণ ও শিক্ষকদের সম্মানী প্রদান অনুুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মতুয়া মিশনের কেন্দ্রীয় সভাপতি পদ্মনাভ ঠাকুর। 
মতুয়া মিশন নড়াইল জেলা কমিটির সভাপতি ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অসীম কুমার পালের সভাপতিত্বে অনুুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নড়াইল সদর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান তোফায়েল মাহমুদ তুফান,আওয়ামী লীগের কেন্দ্রীয় নেত্রী চৈতি রাণী বিশ^াস,মতুয়া মিশনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক প্রভাষক মিন্টু বিশ^াস ও যুগ্ন সাধারণ সম্পাদক নীহার বিশ^াস।
এ সময় জেলা কমিটির সেক্রেটারি অসীম বিশ^াস, খুলনা বিশ^বিদ্যালয়ের চারুকলা বিভাগের অবসরপ্রাপ্ত অধ্যাপক বিমানেষ বিশ^াস,মতুয়ারতœ অশোক কুমার কুন্ডু, মতুয়া মিশনের জেলা সহ-সভাপতি ধীমান রঞ্জন রায়, মতুয়া দেব মজুমদার,  বিমল গোসাইসহ জেলার বিভিন্ন এলাকা থেকে আসা মতুয়া মিশনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।