বাসস
  ৩১ মার্চ ২০২৪, ১৩:৫৮

শেরপুরের বিশিষ্ট রাজনীতিক নাজিমুল হক নাজিম আর নেই

শেরপুর, ৩১ মার্চ, ২০২৪ (বাসস) : শেরপুর জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি, জেলা আ’লীগের সাবেক যুগ্মসম্পাদক মো. নাজিমুল হক নাজিম (৫৭) আর নেই। রাজধানীর সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়  আজ সকাল ৮টার দিকে ইন্তেকাল করেছেন। হৃদরোগ, কিডনী জটিলতা ও ফুসফুসের প্রদাহজনিত কারণে বেশ কিছুদিন ধরে তিনি সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। (ইন্নালিল্লাহি......রাজিউন)। তিঁনি স্ত্রী, ২ মেয়ে রেখে গেছেন। তাঁর মৃত্যুর সংবাদে জেলার ক্রীড়াঙ্গন ও রাজনৈতিক মহলে শোকের ছায়া নেমে আসে।
নাজিমুল হক নাজিম বাংলাদেশ এ্যাথলেটিক্স ফেডারেশন ও ময়মনসিংহ বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি এবং জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও বিসিবি’র কাউন্সিলর ছিলেন। শহরের গৃর্দানারায়ণপুর এলাকার বাসিন্দা নাজিমুল হক নাজিম ‘সাবেক ছাত্রনেতা নাজিম’ নামে সর্বজনবিদিত ছিলেন। ছাত্রজীবনে তিঁনি বাকশালের জাতীয় ছাত্রলীগ ও বাংলাদেশ ছাত্রলীগের জেলা শাখার সভাপতির দায়িত্ব পালন করেছেন। ছিলেন জেলা কৃষক লীগেরও সভাপতি।
তাঁর মৃত্যুতে জেলা আ’লীগের সভাপতি ও সাবেক হুইপ মো. আতিউর রহমান আতিক, সংসদ সদস্য মো. ছানুয়ার হোসেন ছানু এমপি, এডিএম. শহীদুল ইসলাম এমপি, জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবীর প্রমুখ।