বাসস
  ১৭ মে ২০২৪, ২০:১৫
আপডেট : ১৭ মে ২০২৪, ২০:১৮

লক্ষ্মীপুরে কমলনগর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল আমিন মাস্টারের ইন্তেকাল  

লক্ষ্মীপুর, ১৭ মে ২০২৪ (বাসস) : জেলার কমলনগর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও বর্তমানে ৩নং স্থানীয় চর লরেন্স ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা এ কে এম নুরুল আমিন মাস্টার চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
আজ শুক্রবার দুপুর ১টা ৪৫ মিনিটে রাজধানীর জাতীয় বক্ষব্যাধি ইনস্টিটিউট ও হাসপাতালের  ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। 
বীর মুক্তিযোদ্ধা এ কে এম নুরুল আমিন মাস্টারের বড় ছেলে মো. মাইন উদ্দিন লিটন জানান, তিনি ফুসফুসের ভুগছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৭৫ বছর।  তিনি  স্ত্রী, দুইছেলে ও তিন মেয়েসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। 
এদিকে, কমলনগর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, স্থানীয় ৩নং চর লরেন্স ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা এ কে এম নুরুল আমিন মাস্টার- এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী এমপি, লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন প্রমুখ।
কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুচিত্র রঞ্জন দাস জানান, আগামীকাল শনিবার জানাযা শেষে  রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা এ কে এম নুরুল আমিন মাস্টারের দাফন সম্পন্ন হবে।