বাসস
  ০৩ আগস্ট ২০২৪, ১৯:৩১

জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের পক্ষ থেকে শোকাবহ আগস্টের শ্রদ্ধা 

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ), ৩ আগস্ট, ২০২৪ (বাসস) : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে জাতীয় প্রেসক্লাবের পক্ষ থেকে শোকাবহ আগস্টের শ্রদ্ধা জানানো হয়েছে ।
আজ শনিবার দুপুরে প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন এমপি ও সাধারণ সম্পাদক শ্যামল দত্ত প্রেসক্লাবের সদস্যদের সাথে নিয়ে টুঙ্গিপাড়া পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান।
এসময় শৃংখল মুক্তির মহানায়কের বেদীর পাশে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে ছিলেন তারা। পরে পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধুসহ ৭৫ এর ১৫ আগস্টে ঘাতকের বুলেটে শাহাদাৎবরণকারীদের  রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাতে অংশ নেন তারা।
এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা, দেশের আব্যাহত উন্নয়ন, সমৃদ্ধি, অগ্রগতি, সুখ, শান্তি ও জনগনের কল্যাণে বিশেষ প্রার্থনাও করা হয়।
প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুুব ভূঁইয়া, কোষাধ্যক্ষ সাহেদ চৌধুরী, সদস্য কল্যাণ সাহা, শাহানাজ সিদ্দিকী সোমাসহ ক্লাবের প্রায় ৪০ জন সদস্য এসময় উপস্থিত ছিলেন। 
এদিকে বাংলাদেশ সাংবাদিক কল্যান ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক সুভাষ চন্দ বাদল আজ টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন।