বাসস
  ০৪ অক্টোবর ২০২৪, ২০:৫১

সিরাজগঞ্জে এবারের দুর্গাপূজা উৎসব হবে সবচেয়ে আনন্দদায়ক :  টুকু

সিরাজগঞ্জ, ৪ অক্টোবর, ২০২৪ (বাসস): বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু বলেছেন, সিরাজগঞ্জে এবারের দুর্গাপূজা সবচেয়ে আনন্দদায়ক হবে। সে জন্য আমরা আপনাদের সর্বোচ্চ সহযোগিতা করবো। সিরাজগঞ্জের মন্দিরগুলো পাহারা দেওয়ার জন্য দলের (বিএনপি) পক্ষ থেকে  উদ্যোগ নেয়া হবে।
শারদীয় দুর্গাপূজা উপলক্ষে আজ শুক্রবার সিরাজগঞ্জ মহাপ্রভুর আখড়ায় হিন্দু সম্প্রদায়ের সঙ্গে এক মতবিনিময় সভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সন্তোষ কুমার কানুর সভাপতিত্বে মতবিনিময় সভাটি সঞ্চালনা করেন জেলা পূজা উদযাপন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক মানিক সাহা।
টুকু আরো বলেন, বিগত আওয়ামী লীগ সরকার সিরাজগঞ্জের হিন্দু সম্প্রদায়ের মধ্যে একটা বিভক্তি তৈরি করে রেখেছিলেন। এখন আর কোনো বিভক্তি থাকবে না। সবাই সম্মিলিত ও সুন্দরভাবে শারদীয় দুর্গাপূজা উদযাপন করবেন।
তিনি বলেন, একটা পক্ষ কিন্তু বিশৃঙ্খলা তৈরির জন্য উঠেপড়ে লেগেছে, তাই সবাইকে সচেতন হতে হবে। যদি কেউ বিএনপির পরিচয়ে কোন অন্যায় কাজ করে তাদের বিরুদ্ধে সর্বোচ্চ ব্যবস্থা নেওয়া হবে। 
তিনি মন্দিরে নিরাপত্তা দেওয়ার জন্য বিএনপির পক্ষ থেকে জেলা বিএনপির সহ-সভাপতি ভিপি অমর কৃষ্ণ দাসকে কমিটি করার জন্য আহ্বান জানান।
মতবিনিময় সভায় জেলা বিএনপির সহ-সভাপতি ভিপি অমর কৃষ্ণ দাস, ইন্দ্রজীৎ সাহা, পূজা উদযাপন পরিষদ নেতা কল্যাণ কুমার সাহা, সত্য নারায়ণ সাহা, তাড়াশ পূজা উদযাপন পরিষদের আহ্বায়ক গোপাল চন্দ্র ঘোষ, পৌর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক দীপঙ্কর ঘোষ শুভ এবং বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সিরাজগঞ্জের ছাত্র প্রতিনিধির পক্ষে ইশান ও সাদ প্রমুখ বক্তব্য দেন।