বাসস
  ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১৯:৪৭

ইনজুরিতে ভুগছেন এমবাপ্পে

মাদ্রিদ, ২৫ সেপ্টেম্বর ২০২৪ (বাসস/এএফপি) : এ্যাথলেটিকোর বিপক্ষে লা লিগায় মাদ্রিদ ডার্বিকে সামনে রেখে রিয়াল মাদ্রিদ স্ট্রাইকার কিলিয়ান এমবাপ্পে উরুর ইনজুরিতে ভুগছেন বলে ক্লাব সূত্র আজ নিশ্চিত করেছে।
গতকাল আলাভেসের বিরুদ্ধে ৩-২ গোলের জয়ের ম্যাচটিতে কিছুটা অস্বস্তি বোধ করায় ৮০ মিনিটে ফরাসি এই সুপারস্টারকে মাঠ থেকে উঠিয়ে নেন মাদ্রিদ কোচ কার্লো আনচেলত্তি। 
স্প্যানিশ বিভিন্ন গণমাধ্যমের দাবী এমবাপ্পেকে আগামী অন্তত তিন সপ্তাহ বিশ্রামে থাকতে হবে। 
এদিকে স্প্যানিশ চ্যাম্পিয়ন মাদ্রিদ এক বিবৃতিতে জানিয়েছে, ‘বিভিন্ন পরীক্ষার পর রিয়াল মাদ্রিদের মেডিকেল সার্ভিস জানিয়েছে এমবাপ্পের কিছুটা ইনজুরি রয়েছে।’
আলাভেসের বিরুদ্ধে সান্তিয়াগো বার্নাব্যুতে এমবাপ্পে দারুন এক গোল করেছেন। এর মাধ্যমে এবারের মৌসুমে লিগে সাত ম্যাচে তার গোলসংখ্যা দাঁড়িয়েছে পাঁচে। ঐ ম্যাচের পর এমবাপ্পের পরিস্থিতি নিয়ে আনচেলত্তিকে প্রশ্ন করা হলে তিনি বলেছেন, ‘সে ভাল আছে। তবে কিছুটা পরিশ্রান্ত। এ কারনে তার অনুরোধেই মাঠ থেকে উঠিয়ে নেয়া হয়েছে।’ 
এক বছর আগে এ্যাথলেটিকোর কাছে হারের পর এ পর্যন্ত টানা ৩৯ ম্যাচে লা লিগায় লস ব্ল্যাঙ্কোসরা অপরাজিত রয়েছে। 
ইনজুরির কারনে আগামী সপ্তাহে চ্যাম্পিয়ন্স লিগে লিলি সফরে থাকছেন না এমবাপ্পে। ফ্রান্সের হয়ে অক্টোবরে নেশন্স লিগে ইসরায়েল ও বেলজিয়ামের বিরুদ্ধেও তার খেলা নিয়ে শঙ্কা রয়েছে। গ্রীষ্মে পিএসজি থেকে রিয়ালে যোগ দেবার পর এ পর্যন্ত সব ধরনের প্রতিযোগিতায় ৯ ম্যাচে সাত গোল করেছেন এমবাপ্পে।